Header Ads

whatsapp status 3

whatsapp status 16
 
এখনকার ছেলে মেয়েরা ১০ বছর বয়সে জীবনের অর্থ খোঁজে আর আমরা তখন কে প্রাপক আর কে প্রেরক এইটাই বুঝতাম না!


 


whatsapp status 17
 
কারোর বাসায় বেড়াতে যাওয়ার পর নাস্তা দিতে আসলে তা দেখতে না পাওয়ার ভান করা আমি
 


whatsapp status 18
 
অধঃপতন এ যাচ্ছি; গেলে আসেন।
 


whatsapp status 19
 
Depression এর চরম পর্যায়ে গেলে মানুষ Imo তে Story দেয়!
 


whatsapp status 20
 
তুমি নাই! আবহাওয়া দিয়ে কি করবো?
 


whatsapp status 21
 
এই Weather e কেউ ঘুমায় আর কেউ ঘামায়
 


whatsapp status 22
 
প্রিন্সেস ডায়ানার একটা বিখ্যাত উক্তি আছে- "আমি যাকে ভালোবাসি, সে ছাড়া পুরো বিশ্ব আমাকে ভালোবেসেছিলো " মাঝে মাঝে আমারও তাই মনে হয়
 


whatsapp status 23
 
আধাঘণ্টা ধরে পিক এডিট করার পর দেখি অরিজিনাল পিকটা আরো বেশি সুন্দর!
 


whatsapp status 24
 
Never ask me ki hoiche? কারণ আমি নিজেও জানি না আমার কখন কি হয় আর কেন হয়!


 
 

whatsapp status 25
 
বয়ফ্রেন্ডের বন্ধুরা ভাবি না ডাকলে তুমি সিঙ্গেল! Tomra jara amr sob post e react dw, Tader bolchi tomra onk cute "I Love You"


  Never ask me ki hoiche? কারণ আমি নিজেও জানি না আমার কখন কি হয় আর কেন হয়!

whatsapp status 26
 
যে মেয়ের চুল যত বেশি পড়বে তার স্বামী তাকে তত বেশি শপিং করে দিবে!


 

whatsapp status 27 

 Sobai sobar boyfriend re mention dao, Mile gelei breakup

 


whatsapp status 28
 
"মা' মানেই সুন্দর! সেটা তোমার "মা' হোক কিংবা আমার!


 

whatsapp status 29
 
90% of people uses What'sApp just to transfer photo!


 

whatsapp status 30
 
তোমার প্রোফাইল পিক যতোই সুন্দর হোক না কেনো কোন একজন হা হা দিবেই!

 


কোন মন্তব্য নেই

Thank you, please stay with us

Blogger দ্বারা পরিচালিত.