Header Ads

রাখি বন্ধন 1

ব্রাদার্স রাস্তা বরাবর রাস্তার মতো, তারা দূরত্ব কোনো খাটো করা না হয় কিন্তু তারা পথ উজ্জ্বল এবং হাঁটার উপযুক্ত করা.

আপনি কি নিশ্চিত আমি নেভিগেশন ভ্রমণ পথ মসৃণ ছিল, যার ফলে আমার জন্য আউট খুঁজছি, সবসময় আমার সবচেয়ে ভাল বন্ধু ছিল. আমি সারা পৃথিবী খোঁজা, এমনকি যদি আপনি চেয়ে ভাল ভাই সেখানে হতে পারে না. আপনি জীবন সর্বোৎকৃষ্ট সর্বদা তবেই.

আমরা একটি অদৃশ্য থ্রেড মত, আমাদের ভালবাসা আমরা আমরা একে অপরকে মানে কি থেকে আসেন এবং যেখানে আমরা স্মরণ করব এমনটা নিশ্চিত, একসঙ্গে আমাদের রাখে ... জীবনের বিভিন্ন পাথ বরাবর আমাদের নেতৃত্বে এমনকি যখন একে অপরের জন্য আউট খুঁজছি, সবসময় ছিল বন্ধ . আপনি একটি আহ্লাদিত রাখি বন্ধন, প্রিয় ভাই তবেই.

রাখি বন্ধন এর প্রেমময় উপলক্ষে সস্নেহে আমরা ... একে অপরের সুখ এবং দুঃখ ভাগাভাগি, একসঙ্গে ওহে আমার ভাই ... অর্থপূর্ণ এবং শুভ সর্বত্র হাসি ছড়াতে এবং জীবন এত সুন্দর তৈরীর জন্য ধন্যবাদ ব্যয় করেছেন বিস্ময়কর মুহূর্ত স্মৃতিচারণ করতে, শ্রেষ্ঠ সময় ভাই হয়.

আপনি কোন বলতে কখনও, আপনি যে অসম্ভব এবং আপনি আপনি করতে পারেন না বলে না বলে না. যে আমার ভাই, জিনিষ সম্ভব না যারা ​​এবং পাথ বাধামুক্ত করতে একজন সুপারম্যান এর. আমি আপনার ভাই ভালোবাসি.

আপনি আমার খারাপ সময়ে আমার ঝুলিতে যে ব্যক্তি হয়, আপনি আমার সুখ আমার সঙ্গে নাচ যারা ​​ব্যক্তি. আপনি আমার জীবন থেকে অনুপস্থিত ছিল যখন আমি এমনকি একটি একক দিনের প্রত্যাহার করতে পারে না. আমি সত্যিই তোমায় ভালোবাসি.



বোন সম্ভবত পরিবারের মধ্যে সবচেয়ে প্রতিযোগিতামূলক সম্পর্ক, কিন্তু বোন জন্মায় একবার, এটা শক্তিশালী সম্পর্ক হয়ে যায়.

ভগিনী পরিচর্যা ও ভাগ করা হয় কেউ হয়. ভগিনী আপনি বলেন না জিনিষ বুঝতে পারেন. তিনি অন্য কাউকে দৃশ্যমান নয়, যা ব্যথা বুঝতে পারেন. আমি আমার বোনের ভালোবাসি.

আমি মনে করি আমরা ছিল এবং হঠাৎ দূর করার জন্য ব্যবহৃত ঐ খুঁটিনাটি মারামারি মনে হলে -এটা আমার মুখের ওপর একটি হাসা পাতা. স্মৃতি সময় পার দিয়ে দূরে বিবর্ণ হতে পারে কিন্তু আমরা ভাগ প্রেম শুধুমাত্র বৃদ্ধি পায়. শুভ রাখি বন্ধন, প্রিয় ভগিনী.

ঈশ্বর আপনার ভান, ভগিনী মধ্যে আমার জীবনের একটি সুন্দর দেবদূত পাঠানো. ভালো গুণ বা খারাপ বেশী, আপনি আপনার সাহায্য এবং সহায়তা প্রসারিত করতে প্রস্তুত. আপনাকে যা সব জন্য ধন্যবাদ.

ভগিনী পরিচর্যা ও ভাগ করা হয় কেউ হয়. ভগিনী আপনি বলেন না জিনিষ বুঝতে পারেন. তিনি অন্য কাউকে দৃশ্যমান নয়, যা ব্যথা বুঝতে পারেন. আমি আমার বোনের ভালোবাসি.

কোন মন্তব্য নেই

Thank you, please stay with us

Blogger দ্বারা পরিচালিত.