Header Ads

whatsapp status bengali - part 2

 





প্রসঙ্গ যখন ১১টার দিকে ঘুম থেকে উঠার, তখন আমিই সেরা
whatsapp status bengali 2 
যাওয়ার সময় রুমের দরজাটা লাগিয়ে দিও বলতে বলতে অর্ধেক জীবন পার করে দেওয়া আমি!
 

whatsapp status bengali 3
প্রচুর ভদ্র হওয়ার কারণে প্রেম হচ্ছে নাহ! 

 whatsapp status bengali 4 
অজ্ঞান হলে কেমন ফিলিংস হয় তা জানতে চাওয়া আমার মন! 

 whatsapp status bengali 5
 কারোর সাথে Video কল এ কথা বলার সময় তার দিকে না তাকিয়ে নিজের দিকে তাকিয়ে থাকি। 

 whatsapp status bengali 6 
এত গরমেও যারা চা-কে ছাড়েনি তারাই প্রকৃত loyal public. এদেরকে ধরে বিয়ে করে ফেলুন!

  whatsapp status bengali 7 
 তোমরা যে ড্রেস এর স্ক্রিনশট নিয়ে রাখো, সেগুলো কবে কিনবা? 
 whatsapp status bengali 8 

 Imagine, কেউ তোমায় জড়িয়ে ধরলো আর বললো "আমার জন্য তুমিই যথেষ্ট" 

 whatsapp status bengali 9 
 আমিই বোধহয় পৃথিবীর একমাত্র মহিলা যার সোনার গয়নার প্রতি কোনো আকর্ষণ নেই,এই সমাজ কি আমায় মেনে নেবে? 
 whatsapp status bengali 10 
 কিছু মানুষকে মেসেজ দিয়ে বলতে ইচ্ছে করে "দরকার শেষ?"

 whatsapp status bengali 11 
 তুমি ক্রাশ ক্রাশ করো আর আমি ক্রাশের প্রপোজাল পেয়েও রিজেক্ট করে দিচ্ছি। 
 whatsapp status bengali 12 
 আমাকে ছাড়া যার দিন সুন্দরভাবে কেটে যায়, সেই মানুষ টা আমার না হোক।

  whatsapp status bengali 13 
 আমাদের বাসায় এসে যাকে দেখবেন রুম থেকে বের হচ্ছেনা, হাতে মোবাইল, ওইটাই আমি!
 whatsapp status bengali 14 
 দিন দিন অনুভূতিহীন হয়ে যাচ্ছি। আমার যেন কিছুই যায় আসে না কোন কিছুতে! 
 whatsapp status bengali 15
 অনেকগুলা অপশন থেকে সবসময় ভুল ডিসিশন নেয়ার মতো অসাধারণ প্রতিভা নিয়ে জন্মানো আমি!

কোন মন্তব্য নেই

Thank you, please stay with us

Blogger দ্বারা পরিচালিত.